মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় পৃথক ৩ মামলা_____ যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলীর বিরুোদ্ধে প্রকাশিত মিত্যা সংবাদের তীব্র প্রতিবাদ। “আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়,সিলেট”স্থাপনে ফোনালাপ , মাওলানা ফিরোজ উদ্দিন জ্বালাময়ী স্ট্যাটাস: সাংবাদিক হেলাল আহমদ চৌধুরী!  শ্রীমঙ্গলে যেভাবে ধরা খেলো ভুয়া সাংবাদিক পঙ্কজ নাগ গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমানের দাফন সম্পন্ন____ মিশিগান আওয়সমীলীগ নেতা দেশে গমন ও দেশ থেকে মিশিগানে আগমন উপলক্ষে মতবিনিময় ও সংবর্ধনা প্রদান সিলেটে দালালরাই ভুয়া জন্মসনদ ও জাতীয় পরিচয়পত্র  বানিয়ে  দিয়ে জাল  পাসপোর্ট তৈরি করিয়ে দেয়! সিলেটে দালালরাই ভুয়া জন্মসনদ ও জাতীয় পরিচয়পত্র  বানিয়ে  দিয়ে জাল  পাসপোর্ট তৈরি করিয়ে দেয়! উপজেলা আওয়ামী লীগের কমিটিতে ভাদেশ্বর ইউপির ১২ জন নেতা স্থান পেয়েছেন____
নোটিশ :

যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলীর বিরুোদ্ধে প্রকাশিত মিত্যা সংবাদের তীব্র প্রতিবাদ।

Spread the love

 

সংবাদ বিজ্ঞপ্তি

যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক,সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ গোবিন্দ গন্জ ডিগ্রি কলেজ ও ( জাউয়া বাজার উপজেলা এবং রেললাইন গোবিন্দগঞ্জ টু সুনামগঞ্জ রাস্তা বাস্তবায়ন যুব ঐক্য সংগ্রাম পরিষদের) সাধারণ সম্পাদক মাহমুদ আলী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান,কিছু দিন যাবত তিনি লক্ষ্য করছেন জামাত-বিএনপি’র কিছু সংখ্যক দুষ্কৃতকারী নেতার অপপ্রচারের কারনে দেশে ও বিদেশে তার মান সম্মান ক্ষুন্ন হচ্ছে,।

তিনি অভিযোগ করেন গত ২৮ জুলাই ২০২১ তারিখে কিছু কথিত সাংবাদিক নামধারী সুনামগঞ্জ মিরর ও সিলেটের টাইম নামক অনলাইন নিউজ পোর্টাল গুলো দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

 

মাহমুদ আলী আরও বলেন, আমি এলাকার উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি, তাই আমার কাজে ইর্শানিত হয়ে জামাত, বি,এন পির কিছু কুচক্রী মহল, কথিত সাংবাদিক নামধারীদের মাধ্যমে আমার নামে মিথ্যাচার ও প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই,এবং সেই সাথে আমি একজন রেমিট্যান্স যোদ্ধা হিসেবে, যারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে বিচারের জোর দাবি জানাচ্ছি বাংলাদেশ সরকারের কাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা