বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
“আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়,সিলেট”স্থাপনে ফোনালাপ , মাওলানা ফিরোজ উদ্দিন জ্বালাময়ী স্ট্যাটাস: সাংবাদিক হেলাল আহমদ চৌধুরী!  শ্রীমঙ্গলে যেভাবে ধরা খেলো ভুয়া সাংবাদিক পঙ্কজ নাগ গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমানের দাফন সম্পন্ন____ মিশিগান আওয়সমীলীগ নেতা দেশে গমন ও দেশ থেকে মিশিগানে আগমন উপলক্ষে মতবিনিময় ও সংবর্ধনা প্রদান সিলেটে দালালরাই ভুয়া জন্মসনদ ও জাতীয় পরিচয়পত্র  বানিয়ে  দিয়ে জাল  পাসপোর্ট তৈরি করিয়ে দেয়! সিলেটে দালালরাই ভুয়া জন্মসনদ ও জাতীয় পরিচয়পত্র  বানিয়ে  দিয়ে জাল  পাসপোর্ট তৈরি করিয়ে দেয়! উপজেলা আওয়ামী লীগের কমিটিতে ভাদেশ্বর ইউপির ১২ জন নেতা স্থান পেয়েছেন____ নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ কে’ হলি সিলেট ‘পরিবারের অভিনন্দন ও শুভেচ্ছা। সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন এডভোকেট  মিসবাহ উদ্দিন সিরাজ
নোটিশ :

বানিয়াচংয়ে খোলা লেট্রিন নির্মাণে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলা

Spread the love

 

তাওহীদ হাসান, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের বানিয়াচংয়ে বিরোধপূর্ণ জায়গাতে খোলা লেট্রিন নির্মাণে বাঁধা প্রতিপক্ষ নুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে জখম ও বাড়ীঘর ভাংচুর লুঠপাটের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর দেড়টায় উপজেলার ২নং ইউনিয়নের গরীব হোসেন মহল্লার ভট্রপাড়া গ্রামে ওই দুঃসাহসিক ঘটনাটি ঘটে।

এঘটনায় জড়িত একই এলাকার পাঁচ হামলাকারী লিলু মিয়া,ধন মিয়া,জনি মিয়া,মনু মিয়া,সোহেনা বেগমের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত নুরুল ইসলাম।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিরোধপূর্ণ জায়গাতে দীর্ঘদিন যাবত খোলা পায়খানা ব্যবহার করে আসছিলো এলাকার কথিপয় দাঙ্গাবাজ লিলু গংরা।এতে দূর্গন্ধ ও রোগ ছড়াচ্ছিল এলাকার মানুষের মধ্যে।বৃহস্পতিবার দুপুর দেড়টায় পূনরায় ওই খোলা লেট্রিনের ময়লা ছেড়ে নির্মাণের সময় বাঁধা দেয়া হয়।এসময় বাঁধা প্রদানকারী ব্যক্তি নুরুল ইসলামের উপর চড়াও হয়ে তাকে মারধর করে রক্তাক্ত জখম এবং বাড়ীঘর ভাংচুর করে দাঙ্গাবাজ লিলু গংরা। পরে এলাকাবাসী আহত নুরুল ইসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

অপরদিকে অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে বানিয়াচং থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা